বিয়ের গুঞ্জন উড়িয়ে দিলেন পরিণীতি

ওয়ার্ল্ড বিডি নিউজ.কম, ঢাকা : কয়েকদিন আগে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিপাড়ায় গুঞ্জন, চাচাতো বোনের পর এবার বিয়ের পরিকল্পনা করছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

তবে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন হাসি তো ফাসি অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে পরিণীতি চোপড়া লিখেছেন, ‘সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন খবর। আমি যখন বিয়ে করব আনন্দের সঙ্গেই সবাইকে জানাব।’

এর আগে গুঞ্জন ওঠে, দীর্ঘদিনের প্রেমিক চরিত দেশাইকে বিয়ের পরিকল্পনা করছেন পরিণীতি। ২০১৬ সালে ড্রিম ট্যুরে গিয়ে চরিতের সঙ্গে পরিণীতির পরিচয়। এরপরই তাদের মধ্যে প্রেম হয়। খুব শিগগির তাদের বিয়ে হবে।

করন জোহরের ধর্মা প্রোডাকশনের হয়ে কাজ করেন চরিত। হৃতিক রোশান অভিনীত অগ্নিপথ সিনেমায় করন মালহোত্রার এবং রান সিনেমায় রাম গোপাল ভার্মার সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। পাশাপাশি আমাল মালিকের ‘ঘার সে নিকাল তে হি’, নেহা কাক্কর-হিমাংস কোহলির ‘ওহ হামসাফার’ এবং অখিল সাজদেবার ‘গাল সুন’ মিউজিক ভিডিও পরিচালনা করেছেন।

পরিণীতির পরবর্তী সিনেমা জবরিয়া জোড়ি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। এছাড়া অর্জুন কাপুরের বিপরীতে সন্দীপ অউর পিংকি ফারার ও অক্ষয় কুমারের সঙ্গে কেসারি সিনেমায় এ অভিনেত্রীকে দেখা যাবে।