সাইফ কন্যার বিপরীতে টাইগার শ্রফ!

ওয়ার্ল্ড বিডি নিউজ.কম, ঢাকা : অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। গত ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে তার প্রথম বলিউড সিনেমা কেদারনাথ। এতে তার অভিনয়ের জন্য প্রশংসায় ভাসছেন সারা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বাঘি-থ্রি সিনেমায় সারাকে চুক্তিবদ্ধ করতে চাইছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন টাইগার শ্রফ। যদিও সিনেমাটিতে অভিনয়ের বিষয়টি এখনো নিশ্চিত করেননি সারা।

এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা বাঘি মুক্তি পায় ২০১৬ সালে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। এরপর চলতি বছর মুক্তি পায় সিক্যুয়েল বাঘি-টু। এটি পরিচালনা করেন আহমেদ খান। এতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটানি। এছাড়া আরো অভিনয় করেছেন রণদীপ হুদা, দীপক দব্রিয়াল, মনোজ বাজপায়ী প্রমুখ। মুক্তির পর বক্স অফিসে সাফল্য পায় সিনেমাটি।

বর্তমানে স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন টাইগার শ্রফ। এতে তার বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া ও অনন্যা পান্ডে। করন জোহরের প্রয়োজনায় সিনেমাটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা।

অন্যদিকে কেদারনাথ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সারা। তার পরবর্তী সিনেমা সিম্বা। এতে রণবীর সিংয়ের বিপরীতে পর্দায় দেখা যাবে তাকে। রোহিত শেঠি পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর।