সোহাগ পরিবহনের বিরুদ্ধে যশোরে অবস্থান ধর্মঘট

যশোর : সোহাগ পরিবহনে দুর্ঘটনার শিকার ভুক্তভোগীদের আর্থিক সুবিধা দেয়ার দাবিতে কাশিমপুর ইউনিয়নবাসী খাজুরা বাসস্ট্যান্ডে সোহাগ পরিবহনের অফিসের সামনে অবরোধ কর্মসূচি করেছে। সোমবার দুপুরে সোহাগ পরিবহনের গাড়ি বন্ধ করে দিয়ে ১২ টা থেকে ১ টা পর্যন্ত অবরোধ করে।
অবরোধ কর্মসূচিতে কাশিমপুর ইউনিয়নের পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইনতাজ আলী জানান, গত ১২ এপ্রিল রাতে যশোরের খাজুরার ভাটা রামতলায় সোহাগ পরিবহনে সড়ক দুর্ঘটনায় যশোর ক্যান্টনমেন্ট কলেজের অনার্সের ছাত্র ও কাশিমপুর ইউনিয়নের ডাকাতিয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে ওয়ালিউল্লাহ মারা যায়।
এ গ্রামের বাসিন্দা ও ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম গুরুতর আহত হন। তিনি বর্তমানে ঢাকার অ্যাপোলো হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন। প্রতিদিন তার প্রায় লাখ টাকা ব্যয় হচ্ছে। তারা ওয়ালিউল্লাহ ও আবুল কালামের ক্ষতিপূরণ বাবদ আর্থিক সুবিধা দেয়ার দাবি করেন।
সোহাগ পরিবহনের সহকারি ম্যানেজার আব্দুল কাইয়ুম ক্ষতিপূরণ দেয়ার আশ্বস্ত জানিয়ে বলেন, তিনি দু’জনের বিষয়ে তাদের কর্তৃপক্ষের সাথে আলোচনা করেছেন। তাদের পক্ষ থেকে অ্যাপোলো হাসপাতালে আবুল কালামের খোঁজ-খবর নেয়া হবে। দু’জনকেই আর্থিক ক্ষতিপূরণ দেয়া হবে। এরপর এলাকাবাসী অবরোধ তুলে নেন।