যশোরে সরকারি রাস্তার ইট চুরির প্রতিবাদ করায় একজনকে পিটিয়ে জখম

যশোর : যশোরে সরকারি রাস্তার ইট চুরির প্রতিবাদ করায় এক দিস মজুরকে বেধড়ক মারপিট করে জখম করেছে সন্ত্রাসীরা। মুর্মুর্ষ অবস্থায় ওই দিন মজুরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় যশোর কোতয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। জখম দিন মজুর যশোর সদর উপজেলার দাইতলা পূর্ব পাড়ার সালাম শেখের ছেলে শেখ আজিজুল।
শেখ আজিজুলের স্ত্রী সালমা খাতুন জানান, তারা দরিদ্র মানুষ। স্বামী-স্ত্রী দুই জনই রাস্তার কাজের দিনমজুর। কিন্তু এলাকার সেকেন্দার, নূর ইসলাম ও আলাউদ্দিন রাস্তার ইট, বালু চুরি করে বাড়িতে জড়ো করে। এরই প্রতিবাদ করায় ওই সব সন্ত্রাসী চোরেররা তাকে বেধড়ক মারপিট করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।
দাইতলা থেকে রূপদিয়া পর্যন্ত সড়কের নির্মাণ কাজের ঠিকাদার আজিজুর রহমান জানান, তার ৫ কিলোমিটার সড়কে কাজ হচ্ছে। সড়কের কাজের জন্য রাস্তায় ইট, বালু ফেলানো হয়েছে। কিন্তু চোরেরা রাতের আধানে ইট-বালু চুরি করে নিয়ে যাচ্ছে। কাজের লোজ (লিবার) আমাকে জানালে আমি গতকাল নূর ইসলামের বাড়ি থেকে চুরি করা ইট-বালু উদ্ধার করি। এ সময় নূর ইসলাম, সেকেন্দার ও আলাউদ্দিন আমার লোককে গালিগালাজ ও খুন করার হুমকি দেয়। প্রতিবাদ করায় এক পর্যায়ে আজিজুলকে বাঁশের লাঠি, সাইজ কাঠ, দিয়ে মাথায়, ঘাড়ে, হাতে, পায়ে, বুকে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় ৩ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।