যশেরের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী শাকিল-আরিফের ছোট ভাই সানি ছিনতাই মামলায় গ্রেফতার

যশোর : যশেরের কুখ্যাত ছিনতাইকারী শীর্ষ অস্ত্র ব্যবসায়ী শাকিল-আরিফের ছোট ভাই সানি বিহারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের জেল রোডে কুইন্স হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। সানির নামে মারপিট, চুরি, ছিনতাই, হুমকি দেওয়ার অভিযোগে কোতয়ালি থানায় মামলা রয়েছে। মামলা নং ৬। গ্রেফতার সানি শহরের বারান্দী মোল্লাপাড়া এলাকার আওয়াল মিস্ত্রি ওরফে বিহারী আওয়ালের ছেলে।
পুলিশ জানায়, গত ২৭ ফেব্রুয়ারি ইজিবাইকের ব্যাটারী ব্যটারী কেনার জন্য শহরের মণিহার বাসস্ট্যান্ড এলাকার ব্যাটারী পট্টিতে যান। ওই এলাকার মনিরুদ্দিন পেট্রোল পাম্পের সামনে শরিফুল সরদার নামে এক ইজিবাইক চালককে গতিরোধ করে। পরে তার কাছ থাকা ব্যাটারী কেনার জন্য নগদ ৩০ হাজার টাকাসহ আর ১৩ হাজার টাকার মালামালসহ মোট ৪৩ হাজার টাকা ছিনতাই করে। ছিনতাইয়ের পর ওই ইজিবাইক চালককে এলোপাতাড়িভাবে মারপিট করে জখম করে।
এ ঘটনায় শরিফুল সরদার বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। সানি বিহারী ছাড়াও মামলার অন্য আসামিরা হলেন সানির ভাই সাগর, মোল্লাপাড়া ঢাকা রোড এলাকার শরফুদ্দিনের ছেলে পাপ্পু ও একই এলাকার হৃদয় হোসেন। হৃদয় অস্ত্র ব্যবসায়ী আরিফের শ্যালক। মামলার বাদী শরিফুল সরদার ২ মার্চ কোতয়ালি থানায় মামলা করেন। শরিফুল গোপালগঞ্জের মাঝগাতি গ্রামের মোতালেব সরদারের ছেলে। সে যশোর শহরের নীলগঞ্জ সুপারী বাগান এলাকার বাবু মিয়ার বাড়ির ভাড়াটিয়।
যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, সানির বিরুদ্ধে মামলা রয়েছে। এ কারণে তাকে গ্রেফতার করা হয়েছে।