যশোরের শীর্ষ সন্ত্রাসী আরিফ কোথায় ?

যশোর : শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী আরিফ ওরফে বিহারী আরিফ এখন কোথায় এ প্রশ্ন যশোর ও ঝিনাইদহের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। আরিফের পরিবার তার নিখোঁজ নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন বক্তব্য দিচ্ছে এ নিয়ে সবাই বিভ্রান্ত হচ্ছে। কেউ বলছে, তার পরিবারের সদস্যরা নাটক সাজিয়েছে। কেউ বলছে, বড় ধরণের অপরাধ সংঘটিত করার লক্ষ্যে আত্মগোপন করেছে। গত বছরের ২৮ নভেম্বর চারটি পিস্তল, ১৩ রাউন্ড গুলিসহ ঝিনাইদহ র‌্যাবের হাতে গ্রেফতার হয় আরিফের বড় ভাই শাকিল বিহারী। এ ঘটনায় র‌্যাব একটি মামলা করে। এ মামলায় শাকিল ঝিনাইদহ করাগারে রয়েছে। তার সাথে দেখা করে ফেরার পথে একদল অস্ত্রধারী আইনৃঙ্খলা বাহিনীর পরিচয়ে মাইক্রোবাস থামিয়ে আরিফকে তুলে নিয়ে যায়। মঙ্গলবার বিকেলে যশোর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আরিফের ছোট ভাই এ অভিযোগ করেন। তবে এ বিষয়ে পুলিশ বা র‌্যাবের কাছে কোনো তথ্য নেই।
আরিফের ছোট ভাই সানি বিহারী বলেন, সোমবার সকালে তিনিসহ ৭জন ঝিনাইদহে কারাগারে বড় ভাই শাকিলকে দেখতে যান। কারাগারে শাকিলের সাথে দেখা করার পর তারা মাইক্রোবাসে যশোরের উদ্দেশে রওনা হন। যশোর-ঝিনাইদহ সড়কের কালীগঞ্জ থেকে তাদের বহনকারী মাইক্রোবাসটি আসা মাত্রই আরেকটি মাইক্রোবাসে আসা একদল সাদা পোশাকের অস্ত্রধারীরা তাদের গাড়িটি গতিরোধ করে। এক পর্যায়ে তারা জোর করে গাড়ির মধ্যে ঢুকে মারধর করে তাদের গাড়িতে আরিফকে নিয়ে চলে যায়। পুলিশের সহায়তায় কালীগঞ্জ থানায় গিয়ে একটি সাধারণ ডায়রি করি।
তবে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আরিফ নিখোঁজের বিষয়ে থানায় কেউ আসেনি। তবে আমরা শুনেছিলাম এ রকম একটি খবর। বিষয়টি আমরাও খতিয়ে দেখছি। এখনো পর্যন্ত সঠিক কোন তথ্য পায়নি।
জিডি নম্বরের বিষয়ে তিনি বলেন, সব মিথ্যা।
তিনি আরও বলেন, তার পরিবার কালীগঞ্জ থানায় জিডি নামে যে নাটক সাজিয়েছে তারও তদন্ত চালানো হচ্ছে। যারা আরিফের অন্তধানের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পে ০১৭৭৭৭১০৬২৮ নং মোবাইল ফোনে যোগাযোগ করা হলে আরিফ নিখোঁজের ব্যপারে তাদের কাছে কোন তথ্য নেই বলে জানায়।
আরিফের নামে যশোরের আওয়ামী লীগ নেতা ইছালী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান প্রয়াত মোশররফ হোসেন হত্যাসহ তিনটি হত্যা মামলার আসামি। এছাড়া তার বিরুদ্ধে অস্ত্র-মাদকসহ এক ডজন মামলা রয়েছে। সে র‌্যাবের হাতে অস্ত্রসহ কয়েকবার গ্রেফতারও হয়েছে।