কেশবপুরে করোনার ঘর বন্দি যুবলীগের নেতাকর্মীদের জন্য খাদ্য সামগ্রি উপহার পাঠালেন পরশ ও নিখিল

যশোর : করোনায় ঘরে বসে থাকা যশোরের কেশবপুরের যুবলীগের নেতাকর্মীদের জন্য খাদ্য সামগ্রি উপহার পাঠিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। আজ কেশবপুর খাদ্য সামগ্রি নিয়ে উপজেলা যুবলীগের নেতাকর্মীদের হাতে এ খাদ্য সামগ্রি তুলে দেন

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যশোর বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ। উপহার সামগ্রি গ্রহণ করেন উপজেলা যুবলীগের আহবায়ক বি এম শহিদুজ্জামান শহিদ।

এসময় তার সাথে ছিলেন যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক সমিতির প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, যুবলীগ নেতা জিয়াউল হাসান জিয়া, সাঈদ হোসেনসহ ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা।

এসময় আরিফুল ইসলাম রিয়াদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিজের চেয়ে বেশি ভালোবাসেন। দেশের এই মুহুর্তে নেতাকর্মীদের বাড়ি বাড়ি খাবার পৌছে দিতে নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সারা দেশের যুবলীগের নেতাকর্মীদের পাশে দাড়িয়েছেন। শেখ হাসিনা দেশের রাজনীতিতে উদহারণ সৃষ্টি করেছেন। যে কারণে তিনি আজ মানবতার মা উপাধী পেয়েছেন।