যুবলীগের পরশ ও নিখিল অভয়নগরের নেতাকর্মীদের ঘরে থাকার আহবান জানিয়ে উপহার পাঠিয়েছেন

যশোর : ‘ঘরে থাকুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান, দেশ বাঁচান, মানুষ বাঁচান, এই নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

তারা সংগঠনের নেতাকর্মীদের ঘরে থাকার জন্য উপহার সামগ্রি পাঠিয়েছন যুবলীগের শীর্ষ এই দু’নেতা। যাতে সংগঠনের নেতাকর্মীরা না খেয়ে থাকে সেজন্য সকলের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলার আহবানও জানিয়েছেন তারা।

দেশে পুরোপুরি লকডাউন ঘোষণা না করলেও করোনা ভাইরাসের বিস্তার রোধে বর্তমান সরকার সামাজিক দূরত্ব অবস্থান ও মানুষকে ঘরের বাইরে না আসার জন্য নির্দেশ দিয়েছে। এ নির্দেশ মেনে চলার আহবান জানিয়েছেন তারা।

আজ যশোরের অভয়নগরের যুবলীগের নেতাকর্মীদের জন্য উপহার সামগ্রি পাঠিয়েছেন। বিকালে উপজেলার মডার্ণ স্কুলে শীর্ষ নেতার পাঠানো উপহার সামগ্রি নিয়ে হাজির হন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যশোর বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ। উপহার সামগ্রি গ্রহণ করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক প্রসেনজিত দাস সঞ্জিব। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সাবেক নেতা রিপন হোসেন, যুবলীগ নেতা ওলিয়ার রহমান, ছাত্র নেতা আব্দুল্লাহ, যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক সমিতির প্রচার সম্পাদক মিজানুর রহমান মিজু, যুবলীগ নেতা জিয়াউল হাসান জিয়াসহ ছাত্র ও যুবলীগের নেতাকর্মীরা।

এসময় আরিফুল ইসলাম রিয়াদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সারা দেশের যুবলীগের নেতাকর্মীদের পাশে দাড়িয়েছেন। তারা দেশের রাজনীতিতে উদহারণ সৃষ্টি করেছেন। সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন। আমরা এ দু’নেতার আর্শিবাদ ও মঙ্গল কামনা করি।