যশোরে শ্রমিক লীগ নেতা সেলিম রেজা পান্নুর বিরুদ্ধে বাদি ও তার পরিবারের হয়রানি করার অভিযোগ

যশোর : যশোরে একটি হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি শ্রমিক লীগ নেতা সেলিম রেজা পান্নুর বিরুদ্ধে বাদি ও তার পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানি করার অভিযোগ উঠেছে। সদর উপজেলায় হাসেম আলী নামে এক কৃষকের হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হলেও পান্নু কৌশলে ওই হত্যা মামলার বাদী ও তার পরিবারের সদস্যের নামে মামলা করিয়েছেন। এছাড়া বিভিন্ন সময়ে নানাভাবে হুমকি দিচ্ছেন।

আজ বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন সন্ত্রাসীদের গুলিতে খুন হওয়া ইমরোজ হোসেনের বোন তানিয়া আক্তার। গত ২৪ জুলাই ইমরুলকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে। পরদিন তার বাবা নূর ইসলাম ওরফে নুরু কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, এই হত্যা মামলার প্রধান আসামি সেলিম রেজা পান্নু। ইতিমধ্যে এই মামলায় চার্জশিট দাখিল করা হয়েছে। এরই মধ্যে গত ১৬ জানুয়ারি সদর উপজেলার ভাতুরিয়া গ্রামের কৃষক হাসেম আলী হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এই ঘটনাটি ভিন্নখাতে নিয়ে সেলিম রেজা পান্নু নিহত ইমরান হোসেনের বাবা নুর ইসলাম ওরফে নুরুসহ ১৮ জনের নামে একটি মামলা করান। এছাড়া সেলিম রেজা পান্নু নুর ইসলাম ও তার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। এজন্য তারা এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নুর ইসলাম ওরফে নুরুর মেয়ে তানিয়া আক্তার। এ সময় উপস্থিত ছিলেন চাঁচড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, ইউপি সদস্য একরামুল কবির, সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন, নুর ইসলামের ভাই আবুল হোসেন, প্রতিবেশী মিকাইল হোসেন, শিরিনা বেগম, ইসমাইল হোসেন প্রমুখ।