শেখ হাসিনা ধর্মে জন্য যত অর্থ দিয়েছেন এত অর্থ আর কোন রাষ্ট্র প্রধান দেননি : শাহারুল

যশোরে প্রধানমন্ত্রীর দেওয়া ইমামদের ৫ হাজার টাকা প্রদান

যশোর : যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ধার্মিক মহিলা। তিনি নিজে যেমন ধর্ম পালন করেন, তেমনি অন্যরা যাতে ধর্ম পালন করতে পারেন তার জন্য সর্বত্মক সহযোগিতা করেন। তিনি বিশ্বে প্রথম প্রধানমন্ত্রী তিনি একযোগে সারা দেশে প্রত্যেকটি উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করেছেন। ধর্মের জন্য তিনি যত অর্থ দিয়েছেন, এ রকম অর্থ আর কোন রাষ্ট্র প্রধান দেননি। তিনিই প্রথম সারা দেশের মসজিদের ইমাম-মুয়াজ্জিনদের ঈদ উপহার দিয়েছেন।
শাহারুল ইসলাম বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনা ধর্মের জন্য যত অর্থ দিয়ে আসছেন, আর কোন প্রধানমন্ত্রী এভাবে দেননি। আজ প্রথম পর্বে আরবপুর ইউনিয়নের প্রায় অর্ধশত মসজিদের ইমামের হাতে ৫ হাজার টাকার এই অর্থ তুলে দিতে পেরে আমি খুশি। প্রধামন্ত্রী শেখ হাসিনার দেওয়া অর্থ স্বচ্ছতার সাথে দিতে পেরে আমি তার একজন কর্মী হিসেবে খুশি।
ইমাম-মুয়াজ্জিনদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া চেয়ে শাহারুল ইসলাম বলেন, শেখ হাসিনা এ দেশের কোন মানুষ যাতে খারাপ কিম্বা দুঃখ-দুদর্শায় থাকুক তা তিনি চান না। তিনি সকলের মঙ্গল কামনা করেন। আমারও তার জন্য দোয়া ও মঙ্গল কামনা করি। তিনি যাতে সুস্থ্য থেকে দেশের মানুষের পাশে সব সময় এভাবে সহযোগিতা করতে পারে।
আজ রোববার দুপুরে সদর উপজেলার আরবপুর ইউনিয়ন পরিষদে এ উপহার প্রদান করেন।
আবরপুর ইউনিয়নের অর্ধশত (৪২) ইমামদের হাতে ৫ হাজার টাকা উপহার তুলে দেন শাহারুল ইসলাম। এ সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মকর্তারা ছাড়াও এলাকার গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।