মানবিক বাংলাদেশ সোসাইটি’র ত্রাণ সহায়তা প্রদান

খুলনা : ঘূণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মানবিক বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। সংগঠনটির চেয়ারম্যান তমিজী হকের পক্ষ থেকে খুলনার কয়রা উপজেলার বিভিন্ন এলাকায় এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়। খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ এর নির্দেশে এবং খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু’র একান্ত প্রচেষ্টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল দুপুরে কয়রার উত্তর বেদকাশী ইউনিয়নের গাজী পাড়া ও হাজত খালি এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবিক বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুল ইসলাম বাদশা। এ সময় উপস্থিত ছিলেন উত্তর বেদকাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম কোম্পানি, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ লুৎফর রহমান ও সরদার মতিয়ার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য গণেশ চন্দ্র মন্ডল, ছাত্রলীগ নেতা রেজাউল ইসলাম সজিব, কয়রা উপজেলা স্বেচ্ছাসেবক নেতা জিএম আকতারুল ইসলাম সৌরভ, মানবিক বাংলাদেশ সোসাইটি ডুমুরিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খান আরিফুজ্জামান নয়ন প্রমূখ।


এর আগে সকালে মহারাজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।এ সময় মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাবলুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এছাড়া ২৮ জুন বিকালে দক্ষিণ বেদকাশী ইউনিয়নের ঘড়িলাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবিক বাংলাদেশ সোসাইটির সভাপতি নুরুল ইসলাম বাদশা। এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাঈদ খান, আওয়ামী লীগ নেতা মোড়ল মিজানুর রহমান খোকা, সাবেক ছাত্রলীগ নেতা মুকুল বিশ্বাস, কয়রা উপজেলা স্বেচ্ছাসেবক নেতা জিএম আকতারুল ইসলাম সৌরভ।


এর আগে শুক্রবার কয়রা সদরে মানবিক বাংলাদেশ সোসাইটির খুলনা জেলার সাবেক সভাপতি ও কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন মানবিক বাংলাদেশের সভাপতি নুরুল ইসলাম বাদশা। এ সময় উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম ঢালী, মনিরুল ইসলাম সানা, জিএম আকতারুল ইসলাম সৌরভ, খান আরিফুজ্জামান নয়ন, জিসান আরাফাত, বিলাল আহমেদ, জোবায়ের হোসেন ও আশিকুজ্জামান।