যশোরে বাসে ধর্ষণের শিকার তরুণী আটক-১

jessore map

যশোর : যশোরে বাসের মধ্যে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ১১ টায় যশোর শহরের মনিহার এলাকার কোল্ডস্টোরের কাছে এ ঘটনা ঘটে।এ ঘটনায় মনির হোসেন নামে এক পরিবহন শ্রমিককে আটক করা হয়েছে।আটক মনির হোসেনের বাড়ি যশোর সদর উপজেলার রাজারহাট এলাকায়। ঘটনার শিকার নারীর বাড়ি মাগুরার শালিখা এলাকায়।
পুলিশ জানিয়েছে, ওই নারী মাঝে মধ্যে যশোর থেকে রাজশাহী যাতায়াত করেন। এজন্য রাজশাহীগামী এমকে পরিবহনের বাস কন্ডাক্টর মনির হোসেনের সঙ্গে তার পূর্ব পরিচয় ছিল। বৃহস্পতিবার রাতে তিনি অন্য একটি পরিবহনে করে রাজশাহী থেকে যশোরে এসেছিলেন। ওই রাতে শালিখায় পৌঁছানো সম্ভব নয় বলে তিনি মনিরের সঙ্গে যোগাযোগ করেন।মনির কৌশলে তাকে শহরের মনিহার এলাকার কোল্ডস্টোরের কাছে রাখা এমকে পরিবহনের বাসের মধ্যে নিয়ে যায়। এরপর বাসের মধ্যেই তাকে ধর্ষণ করে। পরে ওই নারী পুলিশের কাছে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে মনিরসহ ৬ জনকে আটক করে। তবে মনির সরাসরি জড়িত থাকায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বাকি ৫ জনের জিজ্ঞাসাবাদ চলছে তদন্তের পর জানা যাবে এটা ধর্ষণ না গণধর্ষণ।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, রাজশাহী থেকে আসা নারীকে ধর্ষণের অভিযোগে বাস কন্ডাক্টর মনির হোসেনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্বাক্ষী হিসেবে নেওয়া হয়েছে আরো ৫জনকে, যদি তারা ধর্ষণের সাথে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। যদি তারা জড়িত না থাকে তাহলে তাদেরকে ছেড়ে দেওয়া হবে।