শার্শায় চেয়ারম্যান-মেম্বর হাতাহাতি

jessore map

এ আলী, বেনাপোল : যশোরের শার্শা উপজেলার ১ নং ডিহি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি চেয়ারম্যান হোসেন আলী ও মেম্বর তরিকুল ইসলাম তোতার মধ্যে হাতাহাতি হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে পরিষদের চেয়ারম্যানের কক্ষে এঘটনাটি ঘটেছে। তবে এবিষয়টি নিয়ে উভয় পক্ষ থেকে মামলার একটা প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

মেম্বর তরিকুল ইসলাম তোতা বলেন, করোনাকালিন সময়ে জীবাণুনাশক ঔষধ স্প্রে করার জন্য সরকার থেকে প্রতিটি ওয়ার্ডে একটি করে মোট ৯টি স্প্রে মেশিন বরাদ্দ দিয়েছে। যথানিয়মে আমি ৮নং শালকোনা ওয়ার্ডের স্প্রে মেশিনটি পরিষদ থেকে নিয়ে যাই। এদিকে চেয়ারম্যান নিজেই একটি নিয়ে যাওয়ায় ৬নং ওয়ার্ডের মেম্বর সালামের বরাদ্দকৃত স্প্রে মেশিনটি নাই। আজ পরিষদে এবিষয়ে বসলে সেখানে প্রায় হাতাহাতি হয়েছে। পরে অন্যান্য মেম্বররা বিষয়টি থামিয়ে দেয়। তিনি আরো বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রথম হাতাহাতি হয়। আমি ৮নং শালকোনা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। সংগঠনের কর্মসূচী আমাদের বলে না, এটা নিয়ে প্রতিবাদ করায় তখন থেকেই চেয়ারম্যান আমার উপর ক্ষিপ্ত এবং ষড়যন্ত্র করে আমার নামে ধারাবাহিকভাবে ৪টি মাদক মামলা দিয়েছে।

চেয়ারম্যান হোসেন আলী বলেন, পরিষদে স্প্রে মেশিন নিয়ে একটু কথা কাটাকাটি হয়েছে।