শার্শায় মাকে নির্যাতন ! আটক ছেলে

এ আলী, বেনাপোল : যশোরের শার্শায় ছেলে তৌহিদ মিয়া (৩৫) নেশার টাকা চেয়ে না পাওয়ায় মা স্বরূপ জান বেগমকে (৫০) পিটিয়ে গুরুতর আহত করেছে। পরে পলিথিন পেঁচিয়ে বাড়ির পার্শ্বে মাটির গর্তে ফেলে রেখে দেয়। এঘটনায় থানা পুলিশ ছেলেকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে শার্শা উপজেলার উলাশী ইউনিয়নের সম্বন্ধকাটি গ্রামে।

স্থানীয়রা জানান, সম্বন্ধকাটি গ্রামের নুর মোহাম্মদের মাদকাসক্ত ছেলে তৌহিদ তার মার কাছে নেশার জন্য টাকা চায়। এসময় মা তাকে টাকা দিতে পারবে না বলে সাফ জানিয়ে দেয়। টাকা না পেয়ে তৌহিদ কাঠ দিয়ে তার মাকে পিটিয়ে মাথাসহ সারা শরীর থেতলিয়ে দেয়। এতে করে মা স্বরূপ জান বেগম গুরুতর আহত হয়। তাতেও ছেলে ক্ষান্ত না হয়ে পরে পলিথিনে পেঁচিয়ে বাড়ির পার্শ্বে মাটির গর্তে ফেলে রেখে দেয়। স্থানীয় লোকজন এসে মাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি হওয়ায় যশোর থেকে খুলনায় রেফার্ড করা হয়।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান নেশার টাকা চেয়ে না পাওয়ায় ছেলে কর্তৃক মা স্বরূপ জান বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত মাকে খুলনা থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ছেলে তৌহিদ মিয়াকে আটক করে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং : ৩১ এবং তারিখ : ২১.১০.২০২০।