শার্শায় মোহনা টিভির সাংবাদিককে জীবন নাশের হুমকী নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী

jessore map

এ আলী , বেনাপোল :
একটি হত্যা মামলার নিউজ করার জন্য তথ্য সংগ্রহ করায় মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকারকে বাড়িতে গিয়ে হুমকি দিয়ে এসেছেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান।
মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকার বলেন, ২০০৪ সালের আগষ্ট মাসে শার্শার নিজামপুর গ্রামের মাঠে বেনাপোলের প্রিন্স নামের এক মটরসাইকেল চালককে হত্যা করা হয়। এ ঘটনায় বক্তিয়ার রহমান বাদি হয়ে শার্শা থানায় একটি হত্যা মামলা করেন। এজাহার ভূক্ত আসামিরা হলো উদ্ভাবক মিজানুর
রহমান, ইকবাল হোসেন, আকরাম হোসেন, সেকেন্দার আলী। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। এঘটনায় শনিবার বেনাপোলের পুড়াবাড়ি নারানপুর যায় তথ্য সংগ্রহ করতে। বিকালেই মিজান মোবাইল হুমকী দেয়। সকালে সে তার ছেলেকে সাথে নিয়ে আমার ভাড়া বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকী দেয়। এঘটনায় শার্শা থানার একটি জিডি করা হয়েছে, যার নং : ১২১৫। তারিখ : ২৮.০৩.২০২১।
উদ্ভাবক মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, প্রিন্স হত্যা মামলাটি শেষের পথে। শিশির কেন এই মামলাটি নিয়ে নিউজ করতে চায়, ওকে জবাব দিতে হবে। ওর বিরুদ্ধে আমি আইসিটি ধারায় মামলা করব। শিশির আমার ছেলে সম্রাট ও মামলার বাদি বক্তিয়ারের বক্তব্য ভিডিও করেছে টিভিতে প্রচার করবে। আমি ঘটনাটি ওসি কে বলেছি। এসপি, ডিসিকে বলব। সব প্রশাসন আমারে চেনে।