অপো এ৭ এর ফার্স্ট সেল শুরু

ওয়ার্ল্ড বিডি নিউজ.কম, ঢাকা : অপো সবচেয়ে বেশি বিক্রিত ‘এ’ সিরিজের সম্প্রতি উন্মোচিত নতুন স্মার্টফোন এ৭-এর ফার্স্ট সেল শুরু করেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর একটি শপিং মলে অপো এ৭ এর ফার্স্ট সেল শুরু হয়। এই স্মার্টফোনে রয়েছে দীর্ঘস্থায়ী ব্যাটারি, শক্তিশালী কার্যক্ষমতা এবং আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (এআই) সম্পন্ন ক্যামেরা।

ফার্স্ট সেল-এর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আইঅনু, পিআর ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

সবচেয়ে বেশি বিক্রিত ‘এ’ সিরিজ স্মার্টফোনের নতুন মডেল অপো এ৭ এ রয়েছে ওয়াটারড্রপ স্ক্রিন এবং শক্তিশালী ৪২৩০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি। এই হ্যান্ডসেটটিতে রয়েছে এআই ২.০ (আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স) সম্পন্ন ১৬ মেগাপিক্সে ফ্রন্ট ক্যামেরা এবং ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, যা দেবে প্রাকৃতিক সেলফি তোলার অভিজ্ঞতা। এ৭ এ ব্যবহার করা হয়েছে ওয়াইড-এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা, যা ছবি তোলার সময় আশপাশের আরো অন্যান্য অনেক বিষয়কে ধারণ করতে সক্ষম, বিশেষ করে সংকীর্ণ জায়গায় গ্রুপ ছবি তোলার সময়। অপো এ৭ বাজারে পাওয়া যাবে মাত্র ২৪,৯০০ টাকায়।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘এ সিরিজের হ্যান্ডসেটগুলো নিয়ে আমরা সবসময় অসম্ভব ভালো সাড়া পেয়েছি। তারই ধারাবাহিকতায় আমরা অপো এ৭ বাজারে নিয়ে এসেছি। আমরা আশা করি, অপো এ৭ ব্যবহারকারীদের সন্তুষ্ট করবে।’

অপো এ৭ এ রয়েছে শক্তিশালী এবং কার্যক্ষম কোয়ালকম স্নাপড্রাগন ৪৫০ চিপসেট, ৬.২ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে ওয়াটার ড্রপ নচ স্ক্রিন। এই হ্যান্ডসেটটিতে আরো রয়েছে ৪ জিবি র্যা ম, ৬৪ জিবি রম, যা দিচ্ছে ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুযোগ। উন্নত কার্যক্ষমতা নিশ্চিত করতে ফেনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ এর ভিত্তিতে কালারওএস ৫.২।