আমিরের প্রস্তাবে দীপিকার ‘না’!

ওয়ার্ল্ড বিডি নিউজ.কম, ঢাকা : বলিউড অভিনেতা আমির খান। ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এ অভিনেতার সঙ্গে সিনেমায় অভিনয় করতে মুখিয়ে থাকেন অভিনেত্রীরা। কিন্তু তার সঙ্গে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন!

শোনা যাচ্ছে, ‘মহাভারত’ অবলম্বনে একটি ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন আমির। এতে দ্রৌপদী চরিত্রে দীপিকাকে চেয়েছিলেন তিনি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

কয়েকদিন আগে আমিরের বাড়িতে দেখা গিয়েছিল দীপিকাকে। এছাড়া এ অভিনেত্রীর সঙ্গে নির্মাতা রমেশ ছিপ্পি, বিক্রমাদিত্য মতওয়ানে ও আদিত্য রয় কাপুরকেও পিকে অভিনেতার বাড়িতে দেখা যায়। এরপর থেকেই বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, আমিরের সঙ্গে নতুন একটি প্রজেক্টে কাজ করতে যাচ্ছেন দীপিকা।

সম্প্রতি অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দীপিকা। খুব শিগগির তার পরবর্তী সিনেমার শুটিং শুরু করবেন এ অভিনেত্রী। মেঘনা গুলজার পরিচালিত এ সিনেমায় এসিডদগ্ধ লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি প্রযোজনাও করছেন দীপিকা।

মাত্র ১৫ বছর বয়সে এসিড সন্ত্রাসের শিকার হন লক্ষ্মী আগরওয়াল। ২০০৫ সালে দিল্লির একটি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে এসিড ছুড়ে দেয় এক ব্যক্তি, যে লক্ষ্মীকে একতরফা ভালোবাসত। বর্তমানে ভারতে এসিড সন্ত্রাস বন্ধে কাজ করছেন লক্ষ্মী। এছাড়া টিভি উপস্থাপিকা হিসেবেও দেখা যায় তাকে।