যশোরে ডা. কাজী রবিউল হককে ফুলেল শ্রদ্ধা

যশোর : যশোরের বিশিষ্ট রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা ডা. কাজী রবিউল হককে চিরবিদায় জানাচ্ছেন সর্বস্তরের মানুষ। উদীচী যশোরের সাবেক এই সভাপতিকে এখন ফুলেল শ্রদ্ধা জানানো হচ্ছে। পরে যশোর কেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে শহরের কারবালা করবস্থানে দাফন করা হবে।
শনিবার দুপুরে ঢাকা বারডেমে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ডা. কাজী রবিউল হক। তিনি লিভার ক্যানসারে আক্রান্ত ছিলেন। গতকাল রাতেই তার মরদেহ ঢাকা থেকে যশোরে আনা হয়।
রবিবার বেলা ১১টার দিকে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য উদীচী কার্যালয়ে রাখা হয়। এসময় তাকে ফুলেল শ্রদ্ধা জানান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আব্দুস সাত্তার, যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রাজেক আহমেদ, মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, যশোর জেলা সিপিবির সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন, সাধারণ সম্পাদক এলাহদাদ খান, উচীচী যশোরের সভাপতি ডিএম শাহিদুজ্জামান।
এছাড়া যশোর সরকারি এমএম কলেজ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, অক্ষর শিশু শিক্ষালয়, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, জনউদ্যোগ, নৃত্যবিতান, চাঁদের হাট, তীর্যক যশোর, সাহিত্য পরিষদ, চারুতীর্থ ক্রিয়েটিভ আর্ট স্কুল, গ্রামের কাগজ, নাগরিক অধিকার আন্দোলনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কাজী রবিউল হককে শ্রদ্ধা জানায়।