সাংবাদিক তনয় ইয়াযের মৃত্যুতে বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের শোক প্রকাশ

বেনাপোল : মোহনা টেলিভিশনের যুগ্ম-বার্তা সম্পাদক ও ন্যাশনাল ডেক্স ইনচার্জ বিশিষ্ট সাংবাদিক শহীদুল আলম ইমরানের বড় ছেলে মাশিয়াত আলম ইয়াযের (০৯) বেদনার্ত মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা শিশু হাসপাতালে ইয়াযের পিঠে একটি সফল অস্ত্রপাচার হয়েছিলো। বিকেল চারটার দিকে সুস্থ অবস্থায় অপারেশন থিয়েটার থেকে তাকে বের করার সময় ইয়ায হার্টএ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়ে। মেধাবী ছাত্র ইয়ায ইংলিশ মিডিয়ামে ঢাকার হিড ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানে দ্বিতীয় শ্রেনিতে অধ্যয়নরত ছিল। ইয়াযের আকস্মিক মৃত্যুতে পরিবার, পরিজন, মিডিয়া পাড়াসহ মোহনা পরিবারে নেমে আসে শোক।
ঐ রাতে সাংবাদিকরা ঢাকা থেকে কফিনবাহী মেধাবী ছাত্র ইয়াযের মরদেহ ফেনী জেলার দাগনভূঞা উপজেলার জগতপুরে সাংবাদিক শহীদুল আলম ইমরানের নিজ বাড়ীতে নিয়ে আসে। এ সময় শিশু সন্তানকে হারিয়ে সাংবাদিক ইমরানসহ পরিবার, পরিজন, বন্ধুবান্ধব ও বিভিন্ন জেলা, উপজেলা থেকে আগত সাংবাদিকরা কান্নায় ভেঙ্গে পড়ে। রাত নয়টায় স্থানীয় মাঠে জানাজা শেষে শিশু ইয়াযকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।
সাংবাদিক তনয় ইয়াযের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন পাপ্পু, যুগ্ম-সম্পাদক শিশির কুমার সরকারসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।