করোনায় কাজ হারানো মানুষের মাঝে রিয়াদের খাদ্য সামগ্রি বিতরণ

যশোর : বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের আহবানে করোনাকালে সংকটে থাকা যশোরের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যশোর বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদের তত্ত্বাবধানে এ খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। আজ বিকালে শহরের পৌরসভার ৭নং ওয়ার্ডের ভাঙা গেট এলাকায় এ খাদ্য সামগ্রি বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ফয়সাল খান, যুবলীগ নেতা ও যশোর ফল ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মিঠু খন্দকার, তরিকুল ইসলাম প্রমুখ।
এ সময় আরিফুল ইসলাম রিয়াদ বলেন, যতদিন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন, তত দিন এদেশের কোন মানুষ অভুক্ত থাকবে না। শেখ হাসিনার নির্দেশে তার কর্মীরা আজ সারা দেশে অভুক্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। আর এভাবেই তারা দেশের মানুষের পাশে দাঁড়াবে।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের আহবানে আমরা সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছি।
সাবেক ছাত্রলীগ নেতা ফয়সাল খান বলেন, করোনা কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষকে বঁচানোর জন্য ‘লকডাউন’ দিয়েছেন। করোনাকালে রাজনীতি হচ্ছে মানুষ বাঁচানোর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষ বাঁচাতে নানা রকম পদক্ষেপ নিচ্ছেন। আবার কাজ হারানো মানুষের খাদ্য নিশ্চিত করতে তার দলের নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাড়ানোর আহবানও জানিয়েছেন। আমরা তার সেই আহবানে সাড়া দিয়ে আজকের এই খাদ্য সামগ্রি বিতরণ করছি।